নারায়ণগঞ্জসোমবার , ১১ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে বিবস্ত্র লাশ উদ্ধার

Alokito Narayanganj24
মার্চ ১১, ২০১৯ ৮:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : সিদ্ধিরগঞ্জে ফোরকান তালুকদার (৫২) নামে এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তির বিবস্ত্র লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপরে নাসিক ১০নং ওয়ার্ড হাজারীবাগ এলাকার একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করেন সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) জয়লাল আবেদীন।

নিহত ফোরকান ঝালকঠি জেলার বাজিতপুর এলাকার মৃত-জব্বার আলীর ছেলে ও সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী এলাকার ইদ্রিস আলীর ভাড়াটিয়া। এ ঘটনায় নিহতের ছেলে আল আমিন বাদি হয়ে একটি অপমৃত্যু মামলা করেছেন সিদ্ধিরগঞ্জ থানায়।

নিহতের ছেলে আল আমিন বলেন, সকালে তার বাবা (ফোরকান ) বাসা থেকে বাড়ি হয়। তিনি দীর্ঘ ১২/১৩ বছর ধরে মানসিক ভারসাম্যহীন অবস্থায় রয়েছেন। কিভাবে বাবার মৃত্যু হয়েছে তা বলতে পারবনা। সিদ্ধিরগঞ্জ থানার ওসি (অপারেশন) জসিম উদ্দিন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!