নারায়ণগঞ্জবুধবার , ১৮ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ব্রুনাই ফেরত শুভ হত্যা মামলার আসামী গ্রেফতার

Alokito Narayanganj24
নভেম্বর ১৮, ২০২০ ১২:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসিদ্ধিরগঞ্জের পাঠানটুলি এলাকায় চাঞ্চল্যকর ব্রুনাই ফেরত আহাদ আলম শুভ হত্যা মামলার প্রধান অভিযুক্ত পীর মোহাম্মদ শাওনকে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল।

মঙ্গলবার (১৭ ই নভেম্বর) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

নারায়ণগঞ্জ জেলার গোয়েন্দা শাখার এস আই ফরিদ আহমেদ জানান, চাঞ্চল্যকর আহাদ আলম শুভকে হত্যা মামলার প্রধান অভিযুক্ত পীর মোঃ শাাওনকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত: চলতি বছরের ১ আগষ্ট ঈদুল আযহার দিন রাতে সিদ্ধিরগঞ্জের পাঠানটুলি এলাকায় আহাদ আলম শুভকে থাপ্পড়ের জের ধরে নির্মম ভাবে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জন থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহত শুভর বাবা। এরপর মামলাটি ডিবিতে স্থানান্তর করা হয় এবং মামলাটির তদন্তের দায়িত্ব পান এস আই ফরিদ আহমেদ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!