নারায়ণগঞ্জবুধবার , ৫ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ভেজাল পানীয় তৈরির অপরাধে আটক ২

Alokito Narayanganj24
মে ৫, ২০২১ ১:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে অননুমোদিত কারখানায় ভেজাল পানীয় তৈরির সময় হাতেনাতে দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ সময় কারখানায় তৈরি অবস্থায় বিপুল পরিমাণ ক্রাউডিং পাউডার, রোজ নুডলস, প্যারাসুট নারিকেল তৈল, কিক আউট মসার কয়েল, পিনোসুইট সুপার পাউডার, ক্রিস্টাল অরেঞ্জ ফ্লেভার ড্রিংক, লাচ্চি মিল্ক ফ্লেভার ড্রিংকস, আইস ললী, ম্যাংগো জসু, ডেইরি মিল্ক, ম্যাঙ্গো ফ্লেভার, ভেজাল জসু তৈরির কাজে ব্যবহৃত কেমিক্যাল ও ফ্লেভার উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৪ মে) সন্ধ্যা ৭টায় র‌্যাব-১১ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এর আগে সোমবার দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- মো. সম্রাট খান (৩৮) ও মো. শাহিন আলম (২২)।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে , গ্রেফতাররা যোগসাজশে কয়েক বছর যাবত শিমরাইল এলাকায় অনুমোদন না নিয়ে বিএসটিআই’র লোগো ব্যবহার করে ওই কারখানায় ভেজাল ও মানহীন খাদ্য পানীয় উৎপাদন এবাং বাজারজাত করে আসছিল।

ওই কারখানার নামে কোনো ভ্যাট রেজিস্ট্রেশন নেই। তারা কোনো প্রকার মূসক না দিয়ে অননুমোদিত ভেজাল ও মানহীন খাদ্য পানীয় নারায়ণগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল।

গ্রেফতারদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও বিজ্ঞিপ্তিতে উল্লেখ করা হযেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!