নারায়ণগঞ্জশনিবার , ১৫ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে মদ্যপানে পোশাককর্মীর মৃত্যু, বান্ধবী আটক

Alokito Narayanganj24
মে ১৫, ২০২১ ৭:৫৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে রুমা আক্তার (১৭) নামে এক পোশাককর্মীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার এক বান্ধবীকে আটক করা হয়েছে। ঈদুল ফিতরের দিন রাতে রুমা তার বান্ধবী টুম্পার বাসায় মদ পান করেন বলে জানা গেছে।  শনিবার ভোররাত ৪টার দিকে সেখানে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর টুম্পার আচরণ সন্দেহজনক হলে  পুলিশ টুম্পাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

একটি সূত্র জানায়, নাসিক আইলপাড়া এলাকায় একটি ড্যান্স একাডেমিতে তারা ঈদের দিন রাতে মদ পান করেন। সেখানে তিনি অসুস্থ হয়ে পড়েন। ভোর ৪টার দিকে রুমা আক্তারের মায়ের ফোনে টুম্পা ফোন দিয়ে জানান, রুমা অসুস্থ। তার অবস্থা খারাপ। খবর পেয়ে রুমার মা ও বোন ফারজানা খোঁজ করতে বের হন। কিন্তু বান্ধবী টুম্পার বাসা খুঁজে না পেয়ে বাসায় ফিরে যান।

মা রহিমা বেগম জানান, রুমা আদমজী মুনলাইট গার্মেন্টে চাকরি করত। তার সাথে কাজ করত টুম্পা নামে একটি মেয়ে। সে পাঠানটুলি এলাকায় থাকত। গত ১২ মে বেতন পাওয়ার পর রুমা আর বাসায় আসেনি। পরে অনেক খুঁজেও তাকে পাওয়া যায়নি। পরে ঈদের আগের দিন রাতে রুমা ৩ নম্বর ওয়ার্ডে তার মায়ের বাসায় যায়। এ সময় তার মা তাকে বেতনের টাকার কথা জিজ্ঞেস করলে বলে, টুম্পা আপুর কাছে আছে। আমি ঈদের দিন সকালে আসব। একথা বলে সে আবার পাঠানটুলি টুম্পার বাসায় চলে যায়।

তিনি আরো বলেন, ঈদের দিন বিকেলে টুম্পা তার মাকে ফোন দিয়ে রুমার অবস্থা খারাপ বলে জানায়। এরপর অসুস্থ অবস্থায় রুমাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মায়ের দাবি, তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, ময়নাতদন্তের আগে মৃত্যুর কারণ সম্পর্কে স্পষ্ট করে কিছু বলা যাচ্ছে না। তবে জিজ্ঞাসাবাদের জন্য তার বান্ধবী টুম্পাকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!