নারায়ণগঞ্জসোমবার , ২১ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে অবস্থান নেয়ায় হুমকি

Alokito Narayanganj24
অক্টোবর ২১, ২০১৯ ৫:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:সিদ্ধিরগঞ্জে মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে অবস্থান নেয়ায় নাছির উদ্দিন নামে এক ব্যক্তিকে হুমকির অভিযোগ উঠেছে। গত ১৬ অক্টোবর রাতে নাসিক ৪নং ওয়ার্ডের উত্তর আজিবপুর বাগানবাড়ী এলাকার মৃত জামাল উদ্দিনের ছেলে নাছির উদ্দিন বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করেছে। সিদ্ধিরগঞ্জ থানার জিডি নং-৭৬৬।

সাধারন ডায়েরীতে নাছির উদ্দিন উল্লেখ করেছেন, গত ১৫ অক্টোর সন্ধ্যায় এলাকাবাসী সাকিব নামে এক মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ আটক করে থানা পুলিশে সোপর্দ করে। পরে দিন ১৬ অক্টোবর রাত ১০ টায় একই এলাকার মো: আলমের স্ত্রী জয়নব ওই মাদক ব্যবসায়ীর পক্ষ নিয়ে বাগানবাড়ী জামে মসজিদের সামনে আমাকে উপস্থিত লোকজনের সামনে অশ্লীল ভাষায় গালি গালাজ করে এবং আমাকে জেলের ভাত খাওয়াইবে বলে হুমকি দেয়। সে একজন খারাপ প্রকৃতির লোক। ইতিপূর্বে সে একাধিক মাদক মামলার আসামী। সে যে কোন একটি মিথ্যে ঘটনা সাজিয়ে আমার ক্ষতি সাধন করতে পারে।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ফারুক জানায়, বিষয়টি সম্পর্কে খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। মাদকের সাথে যারাই জড়িত থাকুক কাউকে ছাড় দেয়া হবে না।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!