নারায়ণগঞ্জবুধবার , ২৭ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে মাদ্রাসা ছাত্র বলাৎকার

alokitonarayanganj
ফেব্রুয়ারি ২৭, ২০১৯ ১১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : সিদ্ধিরগঞ্জে মাদ্রাসা ছাত্রদের বলাৎকারের সংবাদ প্রকাশের পর এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সংবাদ প্রকাশের পর সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম ঘটনাস্থল জামিয়া ইসলামিয়া যাইনুল আবেদিন মাদ্রাসায় যান বুধবার দুপুরে। সেখানে বলাৎকারের শিকার শিশু ছাত্রদের পরিবারের সাথে কথা বলেন। এবং একই সাথে ওই মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুর রহিম সাহেবের সাথেও কথা বলে বিস্তারিত জানতে পারেন। পরে তিনি ওই ছাত্র এবং তাদের অভিভাবকসহ মাদ্রাসার প্রিন্সিপাল আব্দুর রহিমকে থানায় নিয়ে আসেন।

এঘটনায় বুধবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জ থানায় মাদ্রাসার প্রিন্সিপাল আব্দুর রহিম নিজে বাদি হয়ে অভিযুক্ত শিক্ষক ক্বারী লোকমান হোসেনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। মামলা নং- ৬৯। এদিকে খোঁজ নিয়ে জানা গেছে অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক ক্বারী লোকমান হোসেনর নামে এর আগে কুমিল্লার লাকসাম থানায় এক ২০১৬ সালের জুন মাসে এক মেয়ে শিশু ধর্ষনের মামলা রয়েছে। যার নং-৬। ক্বারী লোকমান হোসেন কুমিল্লার মনহরগঞ্জ থানার ভরনিখন্ড গ্রামের আব্দুল মান্নানের ছেলে। এদিকে সিদ্ধিরগঞ্জের গোদনাইল শান্তিনগরের ওই মাদ্রাসায় শিশু ছাত্রদের বলাৎকারের পর থেকে অভিযুক্ত ওই শিক্ষক পলাতক রয়েছে।

উল্লেখ্য, সিদ্ধিরগঞ্জে গোদনাইল শান্তিনগর এলাকায় একটি মাদ্রাসায় ৫ শিশু ছাত্রকে বলাৎকারের ঘটনাটি মঙ্গলবার বিকেলে এলকায় ছড়িয়ে পরে। প্রাথমিক অবস্থায় পাওয়া তথ্যে জানাযায় ৫শিশু ছাত্রকে ২ মাদ্রাসা শিক্ষক দীর্ঘ দুই/তিন মাস যাবৎ পর্যায়ক্রমে বিভিন্ন সময় বলাৎকার করেছে। পরে এ বিষয়ে মঙ্গলবার আমাদের সময়ে সংবাদ প্রকাশিত হলে ঘটনা তদন্তে নামে পুলিশ। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে জানায় বলাৎকারের শিকার ৫ শিশু নয় ৩জন। আর অভিযুক্ত ২জন নয় একজন। মুলত ক্বারী লোকমান হোসেনই হচ্ছে অভিযুক্ত সেই শিক্ষক। এবং আজগর আলী নামে যে শিক্ষকের নাম পাওয়া গেছে সে বিষয়টি মাদ্রাসার প্রিন্সিপালকে ফোন করে জানায়। এ বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম।

এর আগে ঘটনাটি শালিসি বৈঠকে ধামাচাপা দেওয়ার অভিযোগ উঠেছিলো মাদ্র্রাসার কমিটির বিরুদ্ধে। সোমবার সকালে বলাৎকারের শিকার শিশুগুলোর পরিবার মাদ্রাসায় এসে জড়ো হয়ে অভিযুক্তের বিচার দাবী করলে মাদ্রাসার প্রধান উপদেষ্টা সিদ্ধিরগঞ্জ থানা জাতীয় পার্টির সভাপতি কাজী মোঃ মহসিন, তার ছোট ভাই স্বেচ্ছাসেবক লীগ নেতা কাজী ওয়াসিম ও শাহজাহান মাদবরসহ অন্যরা আইনের শ্মরনাপন্ন না হয়ে উল্টো শালিসি বৈঠক করে প্রতি শিশুকে ৫ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা বলে। ওই সময় ক্ষতিপূরণের বিষয়ে বলাৎকারে শিকার এক ছাত্রের মামা তীব্র প্রতিবাদও জানায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!