নারায়ণগঞ্জরবিবার , ২ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে মাদ্রাসা ছাত্রকে বলাৎকার, শিক্ষক গ্রেফতার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২, ২০২০ ১২:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে ১২ বছর বয়সী এক মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের ঘটনায় তাওহিদুল ইসলাম (২৫) নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১ ফেব্রুয়ারী) দুপুরে নির্যাতিত ওই ছাত্রকে ডাক্তারী পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ ভিক্টরিয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

ধৃত শিক্ষক তাওহিদুল ইসলাম ব্রাহ্মনবাড়িয়া জেলার সরাইল থানার পূর্ব কুট্টাপাড়া বড় মসজিদ এলাকার মৃত সামছুল হুদার ছেলে এবং নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি জামিয়া মাহমুদিয়া মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক।

মামলা সূত্রে জানা যায়, নির্যাতিত ছাত্রটি ওই মাদ্রাসার বডিংয়ে থেকে হেফজ বিভাগে পড়াশুনা করতো। গত ২৮ জানুয়ারী সকাল সাড়ে ১১ টায় অভিযুক্ত শিক্ষক তাওহিদুল মাদ্রাসার নিচ তলার বাথরুমে ডেকে নিয়ে যৌন কামনা চরিতার্থ করার জন্য বলাৎকার করে। এছাড়াও ইতিপূর্বে তাকে বিভিন্ন সময় আদর করার ছলে বলাৎকার করার চেষ্টা করে। এ বিষয়টি যাতে কাউকে না জানায় সেজন্য তাকে মারধর করে হুমকি-ধমকিও প্রদর্শন করে। পরে গত ৩০ জানুয়ারী সন্ধ্যা সাড়ে ৫টায় ওই ছাত্র বাসায় গিয়ে কান্নাকাটি করে সেখানে আর পড়বে না বলে তার মাকে জানায়। তখন তার মা জানতে চাইলে সে সব ঘটনা খুলে বলে। পরে তার মার অভিযোগের প্রেক্ষিতে ওই দিন সন্ধ্যায়ই পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। সেদিন রাতেই নির্যাতিত ছাত্রের মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করে।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ফারুক জানায়, শনিবার দুপুরে নির্যাতিত ছাত্রকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রের মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। সেই মামলায় অভিযুক্তকে শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!