নারায়ণগঞ্জবুধবার , ২২ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে মোবাইল ছিনতাই চক্রের সদস্য গ্রেফতার

Alokito Narayanganj24
জানুয়ারি ২২, ২০২০ ৫:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জে মোবাইল ছিনতাই চক্রের ১ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ছিনতাইকারীর নাম কামরুল হাসান রিপন (২০)। সে চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার কাশিমপুর এলাকার মোঃ মজিবর পাটোয়ারীর ছেলে। বর্তমানে সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকায় ভাড়ায় বসবাস করে আসছিলো।

মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতে সিদ্ধিরগঞ্জের শিমরাইলস্থ আমিরুন্নেছা সুপার মার্কেটের একটি দোকানে অভিযান চালিয়ে ওই ছিনতাইকারীর কাছ থেকে স্যামসাং, সিমফোনি, হুয়াই, ওয়াল্টন, আই টেন, এইচটিসি, এলজি, নোকিয়া ও লাভা সহ বিভিন্ন ব্রান্ডের ১৩২টি স্মাট ফোন উদ্ধার করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আজিজুল হক ও পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদারের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কামরুল ফারুক জানান, ‘এ চক্রটি দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকা থেকে চুরি ও ছিনতাই হয়ে যাওয়া মোবাইল ফোনগুলো বিক্রি করে আসছিল। এমন অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জে শিমরাইলস্থ আমিরুন্নেছা সুপার মার্কেটের একটি দোকানে অভিযান চালিয়ে বিভিন্ন ব্রান্ডের ১৩২টি স্মাট ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, সে চোরাই মোবাইল ক্রয় বিক্রয়ের সদস্য এবং তারসাথে এই চক্রের আরো ৮ থেকে ১০ জন সদস্য জড়িত রয়েছে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা (মামলা নং-৩৬) দায়ের করা হয়েছে। পলাতক অন্যান্য জড়িতদের আসামীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি।

উদ্বার হওয়া মোবাইলের বর্তমান বাজার মূল্য ৬ লাখ ৬০ হাজার টাকা হবে বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্সা ইনচার্জ কামরুল ফারুক।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!