নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৭ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে রাজউকের অভিযান, ৩ লাখ টাকা জরিমানা

Alokito Narayanganj24
নভেম্বর ১৭, ২০২২ ১২:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ সিদ্ধিরগঞ্জে নকশার বাহিরে বাড়ি করার অভিযোগে দুইটি বাড়ির বর্ধিত অংশ ভেঙে দিয়েছে রাজউক কর্তৃপক্ষ। এছাড়া এক ভবনের মালিককে তিন লাখ জরিমানা করা হয়েছে।

বুধবার (১৬ নভেম্বর) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইয়াহ ইয়া খানের নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের সিআইখোলা এলাকার রনি সিটিতে এ অভিযান পরিচালনা করা হয়।

রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইয়াহ ইয়া খান বলেন, মোস্তফা ও ছাবিকুর নাহার নামে দুই ব্যক্তির বাড়ির বর্ধিত অংশ ভেঙে ফেলা হয় এবং সালমা নামে এক বাড়ির মালিককে তিন লাখ টাকা জরিমানা করা হয়েছে।

 

তিনি আরও বলেন, এরা রাজউকের অনুমতি দেওয়া নকশার বাহিরে কাজ করেছেন যা সম্পূর্ণ আইনত দন্ডনীয় অপরাধ। তাই আমরা তাদের বর্ধিত অংশ ভেঙে দিয়েছি। সেই সঙ্গে একজনকে অর্থদণ্ড প্রদান করেছি।  যদি তারা ভবিষ্যতে আবার এই অপরাধ করেন তাহলে তাদের বিরুদ্ধে আরো কঠিন ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!