নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৩ জুলাই ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে র‌্যাবের হাতে গাড়ি চোর চক্রের দুই সদস্য গ্রেফতার

Alokito Narayanganj24
জুলাই ২৩, ২০২০ ৮:০১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:টানা ৩০ ঘন্টা অভিযান চালিয়ে সংঘবদ্ধ গাড়ী চোর চক্রের দুই সক্রিয় সদস্যকে হাতেনাতে গ্রেফতার করে   র‍্যাব-১১। এ সময় ধৃতদের হেফাজত থেকে একটি চোরাই পিক-আপ উদ্ধার করা হয়।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (২৩ জুলাই) গনমাধ্যমে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব-১১।

গ্রেফতারকৃতরা হলো-কামাল হোসেন (৩৮) ও ইমরান হোসেন (৩৯)।

র‍্যাব জানায়, গ্রেফতারকৃতরা পিক-আপ গাড়িটি গত ২০ জুলাই কুমিল্লা থেকে চুরি করে নারায়ণগঞ্জে নিয়ে এসে গাড়ির মালিকের কাছে ফোন করে বিকাশের মাধ্যমে টাকা দাবি করে আসছিলো।

তারা একটি সংঘবদ্ধ চোর চক্রের সদস্য বলে স্বীকারোক্তি দিয়েছে। তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন জেলা হতে গাড়ি চুরি করে নারায়ণগঞ্জে নিয়ে আসে। পরবর্তীতে গাড়ির বডি বা ডকুমেন্ট হতে চালক বা মালিকের নাম্বার সংগ্রহ করে ফোন করে বিকাশের মাধ্যমে মোটা অঙ্কের টাকা দাবি করে।

র‌্যাব-১১ জড়িতদের আইনের আওতায় আনার জন্য ২১ জুলাই বিকালে অভিযান শুরু করে ২২ জুলাই সন্ধায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকা হতে চোরচক্রের মূলহোতাসহ উপরোক্ত দুই আসামীকে গ্রেফতার করা করা হয়। তাদের স্বীকারোক্তি মোতাবেক রাতে সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকা থেকে চোরাইকৃত পিক-আপ গাড়িটি উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!