নারায়ণগঞ্জশনিবার , ২৩ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে লবণবোঝাই ট্রাকে ৬ হাজার ইয়াবা উদ্ধার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৩, ২০১৯ ১০:০০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : সিদ্ধিরগঞ্জে লবণবোঝাই ট্রাক থেকে ছয় হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-১১ এর সদস্যরা। শুক্রবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক এলাকা থেকে তাদের আটক করা হয়। শনিবার বিকেলে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। আটকৃতরা হলেন- ফজুল (৪৫), শ্যামল হাওলাদার (৪২) ও সাদ্দাম হোসেন (৩৫)।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, শুক্রবার কক্সবাজারের টেকনাফ থেকে একটি ট্রাক লবণ নিয়ে রাজধানীর মিরপুর আসছিল। ইয়াবা পাচারকারিরা লবণের বস্তার ভেতরে অভিনব কায়দায় ইয়াবা ট্যাবলেট লুকিয়ে রেখে রাজধানীতে চালান নিয়ে আসছিল। খবর পেয়ে র‌্যাব-১১ এর একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জে মৌচাক এলাকায় ট্রাকটি পৌঁছালে র‌্যাব চ্যালেঞ্জ করে ট্রাকটি আটক করে তল্লাশি করে। পরে তল্লাশি চালিয়ে ছয় হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা র্দীঘ দিন ধরে ঢাকার কেরানীগঞ্জের এক ডিলারের ইয়াবা পরিবহন করে আসছে। তারা ট্রাকে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে মূলত ইয়াবা পরিবহন করে থাকে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!