নারায়ণগঞ্জমঙ্গলবার , ৭ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে শিশু করোনায় আক্রান্ত

Alokito Narayanganj24
এপ্রিল ৭, ২০২০ ১২:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে প্রথম করোনা রোগী শনাক্ত হয়েছেন। করোনা আক্রান্ত ওই রোগীর বয়স ১০ বছর। সিদ্ধিরগঞ্জের মিজমিজি মৌচাক এলাকার ওই শিশুর করোনা পজিটিভ বলে নিশ্চিত করে নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগ।

সোমবার (০৬ এপ্রিল) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তা এবং নারায়ণগঞ্জ জেলা করোনা ফোকাল পারনন জাহিদুল ইসলাম।

তিনি বলেন, দুদিন আগে ওই শিশুর নমুনা সংগ্রহ করি আমরা। পরে তা পরীক্ষার জন্য ঢাকায় পাঠাই। আজকে আমরা সেই রিপোর্ট হাতে পেয়েছি। রিপোর্ট পাওয়ার আগে থেকে আমরা ওই বাড়ির সবাইকে বাইরে আসতে নিষেধ করে দিয়েছিলাম। বিষয়টি নিয়ে আতঙ্কিত হওয়ার প্রয়োজন নেই। আমরা সবাইকে সচেতন হওয়ার জন্য বলেছি, কেউ যেন বাড়ির বাইরে না আসে।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, খবর পাওয়ার পর থেকে ওই বাড়ির সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলেছি। ওই বাড়ির সবাইকে ঘর থেকে বের হতে নিষেধ করা হয়েছে। পাশাপাশি ওই বাড়িতে কেউ যেন ঢুকতে না পারে তা নজরে রাখছি আমরা। পরবর্তীতে জেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!