নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২১ সেপ্টেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে সবজি বিক্রেতা হত্যায় দুইজন গ্রেপ্তার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২১, ২০২৩ ৬:৩৭ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ সিদ্ধিরগঞ্জে সবজি বিক্রেতা আক্কাস সিকদার হত্যা মামলার ২ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সঙ্গে হত্যাকাণ্ডে ব্যবহৃত মোটরসাইকেল ও লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল।

পুলিশ জানায়, হত্যাকাণ্ডে ব্যবহৃত মোটরসাইকেল ও লুণ্ঠিত ১২০০ টাকা উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন-সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতেন পাড়া এলাকার আব্দুল বাতেনের ছেলে জোবায়ের হোসেন (২২) ও ঢাকার দোহারের জয়নাল আবেদিনের ছেলে মো. মৃদুল (২০)।

পুলিশ জানায়, গত ১৯ সেপ্টেম্বর ভোরে ভিকটিম সিদ্ধিরগঞ্জের বাসা থেকে কাঁচামাল ক্রয়ের জন্য যাত্রাবাড়ির উদ্দেশে বের হয়। মিজমিজি তালতলা সাকিনস্থ রেকমত আলী হাই স্কুলের দক্ষিণ পাশে চার রাস্তার মোড়ে পৌঁছালে হঠাৎ অজ্ঞাতনামা ৪ দুর্বৃত্ত ভিকটিমের পথরোধ করে। ভিকটিমকে ঘেরাও করে। দুষ্কৃতিকারীরা ভিকটিম আক্কাছ সিকদারের কাছে থাকা টাকা ছিনতাইয়ের চেষ্টা করলে ভিকটিম বাধা দেয়। তখন দুর্বৃত্তরা ভিকটিমের বুকের বাম পাশে ও পেটের ডান পাশে ছুরিকাঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে ১৫ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন টহলরত পুলিশ সদস্যদের খবর দিলে টহলরত পুলিশ ঘটনাস্থল থেকে স্থানীয়দের সহায়তায় তাকে খানপুর হাসপাতাল নারায়ণগঞ্জে চিকিৎসার জন্য পাঠায়।

হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে আক্কাস সিকদারকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার একটি চৌকস টিম তথ্য-প্রযুক্তির মাধ্যমে ও এলাকার বিভিন্ন জায়গার সিসি ফুটেজ সংগ্রহ পূর্বক পর্যালোচনা করে কতিপয় সন্দেহভাজন ছিনতাইকারীকে শনাক্ত করে। তারই ধারাবাহিকতায় বিশেষ অভিযান পরিচালনা করে ওই হত্যাকাণ্ডে জড়িত দুইজনকে সিদ্ধিরগঞ্জ থানাধীন আল আমিন নগর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। হত্যাকাণ্ডের সময় ব্যবহৃত একটি কালো সবুজ রঙের মোটরসাইকেল এবং১২০০ টাকা উদ্ধারপূর্বক জব্দ করা হয়। ঘটনায় জড়িত অপর দুইজনকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!