নারায়ণগঞ্জবুধবার , ২৬ এপ্রিল ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে সাবেক স্বামীর বিশেষ অঙ্গ কাটার অভিযোগে গ্রেপ্তার ২

Alokito Narayanganj24
এপ্রিল ২৬, ২০২৩ ৫:৩১ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জে প্রতিনিধি:সিদ্ধিরগঞ্জে সারোয়ার (৩৫) নামের এক যুবকের বিশেষ অঙ্গ কাটার অভিযোগে সাবেক স্ত্রীসহ দুই নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৬ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা।

গ্রেপ্তাররা হলেন- ভুক্তভোগী সারোয়ারের সাবেক স্ত্রী মোসা. ফরিদা ইয়াসমিন (২৮) ও পাইনাদী নতুন মহল্লা এলাকার বাসিন্দা আমেনা ওরফে রহিমা বেগম (৪৫)।

এর আগে মঙ্গলবার (২৫ এপ্রিল) রাতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইয়াউর রহমানের নেতৃত্বে একটি টিম চাঁদপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী সারোয়ার দুবাই প্রবাসী। বিদেশে থাকাকালীন মোসা. ফরিদা ইয়াসমিনের সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার।

পরে উভয় পক্ষের সম্মতিতে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের কিছুদিন না যেতেই ভুক্তভোগী সারোয়ার বাংলাদেশে ফিরে জানতে পারেন, তার স্ত্রীর আগেও একটি বিয়ে হয়েছিল এবং সেই সংসারে তার দুটি সন্তান রয়েছে। এসব তথ্য জানার পর একপর্যায়ে সারোয়ার স্ত্রী ফরিদা ইয়াসমিনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটান।পরবর্তীতে গত ১৬ এপ্রিল আনুমানিক রাত ১১টায় আসামি ফরিদা ইয়াসমিন সারোয়ারকে ‘কথা আছে’ বলে মিজমিজি পাইনাদী নতুন মহল্লার শামসুদ্দিন স্কুলের পাশে ২নং আসামি আমেনা ওরফে রহিমা বেগমের বাসায় ডেকে নেন। ওই বাসায় প্রবেশের পরপরই ফরিদা ইয়াসমিন তাকে লাচ্ছি ও কেকের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে দেন।

একপর্যায়ে ঘুমন্ত অবস্থায় তার ‘বিশেষ অঙ্গ’ কেটে ফেলা হয়। তারপর সারোয়ারকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন এবং সঙ্গে সঙ্গেই দুজনে পালিয়ে যান। পরে সারোয়ারের পরিবার খবর পেয়ে হাসপাতালে যায় এবং ভুক্তভোগীর বাবা মো. বাবুল প্রধান (৬২) বাদী হয়ে মামলা দায়ের করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, ‘বিশেষ অঙ্গ’ কাটার ঘটনায় সারোয়ারের সাবেক স্ত্রীসহ দুই আসামিকেই গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। আজ (২৬ এপ্রিল) দুপুরে তাদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!