নারায়ণগঞ্জসোমবার , ১৯ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ১০২ ক্যান বিয়ারসহ গ্রেফতার-২

Alokito Narayanganj24
আগস্ট ১৯, ২০১৯ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জে বিপুল পরিমাণের বিয়ারসহ রুমান মিয়া (৩০) ও দিপু হোসেন (১৬) নামে দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাত সাড়ে ১১টায় সিদ্ধিরগঞ্জ পুরাতান থানার সামনে থেকে এসআই মো. হাফিজুর রহমান তাদেরকে গ্রেফতার করে। এসময় ওই মাদক ব্যবসায়ীদের সাথে থাকা কাটুনে তল্লাশি করে ১০২ ক্যান বিয়ার উদ্ধার করে পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. কামরুল ফারুক জানান, সোমবার রাত সাড়ে ১১টায় ডেমরা-নারায়ণগঞ্জ সড়কের টহল উিটি করার সময় সিদ্ধিরগঞ্জ পুরাতান থানার সামনে দুইটি কাটুনে করে বিয়ার নিয়ে যাচ্ছিল মাদক ব্যবসায়ীরা। এসময় তাদেরকে আটক করে কাটুনে তল্লাশি করে ১০২ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে গ্রেফতারকৃত ২ জনকে আসামী করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!