নারায়ণগঞ্জরবিবার , ১৫ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ১৩ মামলার আসামি মুন্না গ্রেপ্তার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৫, ২০১৯ ৬:২৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে বিএনপি নেতার ছেলের হত্যা মামলাসহ ১৩টি মামলার আসামি সায়েদ আলম মুন্নাকে (৩১) ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। তিনটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছিল।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাত ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম পাটোয়ারির নেতৃত্বে নয়াআটি মুক্তিনগর এলাকায় অভিযান চালায় পুলিশ। পরে বিক্রমপুর গেস্ট হাউজের সামনে থেকে তাকে ১২৬ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

আসামি সায়েদ আলম মুন্না সিদ্ধিরগঞ্জের নয়াআটি মুক্তিনগর এলাকার আবুল কালামের ছেলে।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. আজিজুল হক বলেন, ২০১৮ সালের ১৪ মার্চ বিএনপি নেতা আকরাম হোসেনের ছেলে জয় হত্যা মামলার প্রধান আসামি মুন্না। জয় পুলিশের সোর্সও ছিল। এই হত্যা মামলাসহ তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধে ১৩টি মামলা রয়েছে। যার মধ্যে তিনটি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। ওয়ারেন্ট তামিল অভিযানে শনিবার রাতে নয়াআটি থেকে ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!