নারায়ণগঞ্জশনিবার , ৯ সেপ্টেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ১৪৮০টি ইয়াবাসহ আটক ১

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৯, ২০২৩ ১২:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ  সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে ১ হাজার ৪৮০টি ইয়াবা ট্যাবলেটসহ মো. মামুন মিয়া (৩৬) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১০।

শুক্রবার (০৮ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বিষয়টি জানিয়েছেন।

অভিযানে আটক মামুনের কাছে থেকে ১ হাজার ৪৮০টি ইয়াবা ট্যাবলেট, একটি মোবাইল ফোন জব্দ করা হয়। জব্দ করা এসব মাদকের আনুমানিক বাজার মূল্য ৪ লাখ ৪৪ হাজার টাকা।

অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন জানান, বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) রাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকায় একটি অভিযান পরিচালনা করে ইয়াবাসহ মামুনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে তিনি একজন পেশাদার মাদক কারবারি। তিনি বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে সিদ্ধিরগঞ্জসহ নারায়ণগঞ্জ ও ঢাকা শহরের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলেন।

আটক মামুনের নামে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দিয়ে থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!