নারায়ণগঞ্জরবিবার , ২৮ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ২০০ ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক 

Alokito Narayanganj24
জানুয়ারি ২৮, ২০২৪ ৬:০২ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ  সিদ্ধিরগঞ্জে ২০০ ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

রোববার (২৮ জানুয়ারি) সকালে ৮নং ওয়ার্ডের গোদনাইল ধনকুন্ডা মোল্লাপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, মো. খোকন মোল্লা (৫৫) ও তার সহযোগী মো. রিপন মিয়া (৩৫)। গ্রেপ্তার খোকন মোল্লা নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ৮নং ওয়ার্ডের কাউন্সিলর রুহুল আমিন মোল্লার ভাই। পুলিশের দাবি, তার বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অপরাধে ৯টি মামলা রয়েছে।

পুলিশ জানায়, রোববার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ কামরুল হাসান ও এএসআই ইলিয়াস হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল গোদনাইল মোল্লাপাড়া এলাকায় অভিযান চালিয়ে চিহিৃত মাদক কারবারি মো. খোকন মোল্লা ও তার সহযোগী মো. রিপন মিয়াকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২০০ ইয়াবা উদ্ধার করা হয়।

আটকখোকন মোল্লা সিদ্ধিরগঞ্জের গোদনাইল ধনকুন্ডা এলাকার মৃত রেহলাল উদ্দিন মোল্লার ছেলে ও রিপন মিয়া গোদনাইল মধুঘর এলাকার ইদ্রিস আলীর ছেলে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর জানান, খোকন মোল্লা ওই এলাকার চিহিৃত মাদক কারবারি। তার বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অপরাধে ৯টি মামলা পাওয়া গেছে। মাদক উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!