নারায়ণগঞ্জবুধবার , ৭ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ১

Alokito Narayanganj24
জুলাই ৭, ২০২১ ৮:১৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে ২৪ কেজি গাঁজাসহ এক মাদক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-৩। তার নাম আশরাফুল ইসলাম।

বুধবার ভোর পৌনে ছয়টার দিকে তাকে আটক করা হয়।সন্ধ্যায় র‌্যাব-৩ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-৩ জানতে পারে যে, সিদ্ধিরগঞ্জ এলাকায় কিছু মাদক ব্যবসায়ী একটি ট্রাকযোগে অবৈধ মাদকদ্রব্য গাঁজার চালান বিক্রির উদ্দেশে কুমিল্লা থেকে ঢাকায় আসছে। পরে র‌্যাব-৩ এর একটি দল বুধবার ভোর পৌনে ছয়টার দিকে সিদ্ধিরগঞ্জ এলাকায় অভিযান চালায়। অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আশরাফুল ইসলাম নামের এক মাদক চোরাকারবারিকে আটক করা হয়।

আটক ব্যক্তির বরাত দিয়ে র‌্যাব জানায়, তিনি তার অপরাধ স্বীকার করেন এবং দীর্ঘদিন ধরে দেশের সীমান্ত এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য গাঁজা কিনে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিলেন বলে জানিয়েছেন।

তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা করা হয়েছে বলে জানায় র‌্যাব।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!