নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৫ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ৫০০ পিস ইয়াবাসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার ৩

Alokito Narayanganj24
জুন ২৫, ২০১৯ ৮:৫১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সোমবার দিনগত রাতে সিদ্ধিরগঞ্জ হাউজিং আটির বটতলা মোড়ে বিশেষ অভিযান পরিচালনা করে ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তারা হলো-রোজিনা বেগম ওরফে রোজি (৪৩), পিতা- আব্দুর রশিদ, শাহ আলী (৪০), পিতা- আব্দুর রউফ, এবং দীন মোহাম্মদ ওরফে দীন ইসলাম (৩২), পিতা- মৃত আমির আলী। তাদের হেফাজত থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ ৭৩ হাজার ৫০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত রোজিনা বেগম ওরফে রোজি ও শাহ আলী সোনারগাঁ থানাধীন উত্তর খংসারদী এবং দীন মোহাম্মদ ওরফে দীন ইসলাম মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানাধীন ছোট রায়পাড়া এলাকার বাসিন্দা। তারা দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় এবং সরবরাহ করে আসছিল। তাছাড়াও গ্রেফতারকৃত আসামী রোজিনা বেগম, শাহ আলী ও দীন ইসলাম এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে মাদক ব্যবসা করে আসছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!