নারায়ণগঞ্জরবিবার , ১৩ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ৫৪ মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী গ্রেপ্তার

Alokito Narayanganj24
অক্টোবর ১৩, ২০১৯ ১২:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ৫৪ মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামীকে আটক করেছে পুলিশ। আটককৃত ওই ব্যক্তির নাম মোঃ জাহাঙ্গীর আলম। শনিবার (১২ অক্টোবর বিকেলে আদমজী ইপিজেড এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশের একটি টিম। তিনি আদমজী ইপিজেডের সুপ্রিম নিটওয়্যার লিমিটেড নামক প্রতিষ্ঠানে মানবসম্পদ বিভাগে কর্মরত আছেন। তার বিরুদ্ধে ৫৪টি মামলাই বাংলাদেশ শ্রম আদালতে দায়ের করা।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল হক জানান, আটককৃত মোঃ জাহাঙ্গীর আলম আদমজী ইপিজেডের সুপ্রীম নীটওয়্যার লিমিটেডের মানব সম্পদ বিভাগের (প্রশাসন ও কমপ্লায়েন্স) মহাব্যবস্থাপক। তার বিরুদ্ধে বাংলাদেশ শ্রম আদালতে বিভিন্ন সময় ৫৪টি মামলা দায়ের করা হয়। ৫৪টি মামলায়ই তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (১২অক্টোবর) বিকেলে তাকে আদমজী ইপিজেডের মূল ফটকের সামনে আটক করা হয়। পরে শনিবার বিকেলেই তাকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!