নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৫ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ৯ বছর বয়সী শিশু ধর্ষণ, আটক ১

Alokito Narayanganj24
জুন ২৫, ২০১৯ ৯:০১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জে আইসক্রিম খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৯ বছর বয়সী তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করার ঘটনা ঘটেছে। ধর্ষণের ঘটনায় আল আমিন (২০) নামের একজনকে আটক করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার (২৫ জুন) দুপুরে ধর্ষণের শিকার শিশুর মা বাদী হয়ে আল-আমিন (২০) নামের বখোটের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছে।

মামলা সূ্ত্রে জানা গেছে, ধর্ষণের শিকার শিশুটি তার ছোট ভাইয়ের সাথে নিজ বাড়ির সামনে খেলা করছিল। সেখান থেকে বখাটে আল আমিন আইসক্রিম খাওয়ানোর কথা বলে শিশুটিকে তার রুমের ভেতর নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে। ধর্ষণের পর শিশুটিকে রক্তাক্ত অবস্থায় মুখ চেপে হত্যার হুমকি দিযে ঘর থেকে বের করে দেয়। পরে শিশুটি তার দাদির কাছে সব ঘটনা বলার পর তার পরিবারের সদস্য ও স্থানীয় লোকজন আল আমিনকে ধলে পুলিশের হাতে সোপর্দ করে।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) এইচ এম জসিম উদ্দিন বলেন, ধর্ষণের অভিযোগ এনে আল আল আমিনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে ও মেডিকেল পরিক্ষার জন্য শিশুটিকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!