নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৮ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জ গ্যাস লাইনের লিকেজ থেকে পয়ঃনিষ্কাশনের ড্রেনে অগ্নিকাণ্ড

Alokito Narayanganj24
জানুয়ারি ২৮, ২০২০ ১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকায় গ্যাস লাইনের লিকেজ থেকে একটি পয়ঃনিষ্কাশনের ড্রেনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ক্ষয়ক্ষতির ঘটনা না ঘটলেও এলাকাবাসীদের মধ্যে তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

সোমবার (২৭ জানুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জের পাইনাদি এলাকায় এই আগুনের ঘটনা ঘটে।

সিদ্ধিরগঞ্জের আদমজী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. আব্দুল হাই  জানান, সোমবার দুপুর ২টার দিকে ড্রেনের মধ্যে হঠাৎ আগুন লাগে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

পরবর্তীকালে তিতাস গ্যাস কর্তৃপক্ষ লিকেজ হওয়া গ্যাস পাইপের লাইনটি মেরামত করে।

এ দিকে, এলাকাবাসীদের অনেকেই অভিযোগ করেন- নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১ নম্বর ওয়ার্ডের শাপলা চত্বর ও হিরাঝিলসহ আশপাশের এলাকায় গ্যাস লাইনের লিকেজ থেকে এমন দুর্ঘটনা কিছুদিন পরপরই ঘটছে।

এ ব্যাপারে তিতাস গ্যাস অফিসে একাধিকবার মুঠোফোনে অভিযোগ করা হলেও তারা লিকেজগুলো যথা সময়ে ঠিক করছেন না বলেও অভিযোগ করেন এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!