নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩০ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের কমিটি গঠন: সিপলু সভাপতি, ফরহাদ সম্পাদক

Alokito Narayanganj24
এপ্রিল ৩০, ২০১৯ ৭:৫২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (৩০ এপ্রিল) দুুপুরে সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আহমেদুল কবীর চৌধুরীর সভাপতিত্বে সভা শেষে এ কমিটি গঠন করা হয়।

সভায় একুশে টেলিভিশনের স্টাফ রিপোর্টার সৌরভ ইমাম, দৈনিক আমাদের সময়ের স্টাফ রিপোর্টর লুৎফর রহমান কাকন ও ডেইলী স্টারের স্টাফ রিপোর্টার আহসান হাবীব রাসেলক প্রেস ক্লাবের উপদেষ্টা মনোনিত করা হয়। সভায় হোসেন চিশতী সিপলুকে (দৈনিক যুগান্তর) সভাপতি ও ফরহাদ হোসাইনকে (নিউ নেশন) সাধারণ সম্পাদক করে ৯ সদস বিশিষ্ট কার্যকরী পরিষদ গঠন করা হয়।

কমিটি’র অন্যান্যরা হলেন সহ-সভাপতি মোঃ শাহাদাৎ হোসেন স্বপন (আরটিভি), যুগ্ন সম্পাদক আসাদুজ্জামান নূর (কালের কণ্ঠ), অর্থ সম্পাদক মোঃ আরিফ হোসেন (ভোরের কাগজ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম এ শাহীন (বাংলাদেশ প্রতিদিন), প্রচার ও দপ্তর সম্পাদক মোঃ এমরান হোসেন (নয়াদিগন্ত), কার্য নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আহমেদুল কবীর চৌধুরী (দৈনিক করতোয়া) ও মোস্তফা কামাল নয়ন (সময়ের আলো)।

প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা হলেন- ইমাম হোসেন, বিশাল আহমেদ, মোঃ আরিফ হোসেন, ইসমাইল হোসেন মিলন, কামরুল হাসান ও ইব্রাহিম খাঁন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!