নারায়ণগঞ্জশনিবার , ১৯ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জ যুবদলের কমিটি গঠন কল্পে ফরম বিতরণ

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৯, ২০২০ ১:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের কমিটি গঠন কল্পে কেন্দ্রীয় নির্দেশ মোতাবেক নাসিক ৮ নং ওয়ার্ডের এনায়েতনগরে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরণ করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সাধারণ সম্পাদক জুয়েল প্রধান এর সভাপতিত্বে ও যুবদল নেতা মোফাজ্জল হোসেন আনোয়ারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক রশিদুর রহমান রশু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক শেখ অপু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইকবাল হোসেন, যুগ্ম সম্পাদক, সিদ্ধিরগঞ্জ থানা যুবদল, শেখ সেলিম, সহ সভাপতি, মহানগর যুবদল। আক্তারুজ্জামান, সমাজ কল্যাণ সম্পাদক, থানা যুবদল,কাজী নুরে আলম, মৎস ও পশু বিষয়ক সম্পাদক, সিদ্ধিরগঞ্জ থানা যুবদল, সাইফুদ্দিন মাহমুদ ফয়সাল, সহ সাধারন সম্পাদক, মহানগর যুবদল,এডঃ জামান,আইন বিষয়ক সম্পাদক, সিদ্ধিরগঞ্জ থানা যুবদল।
এছাড়া অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বিল্লাল হোসেন, সহ ক্রিয়া বিষয়ক সম্পাদক, থানা যুবদলে,৮ নং ওয়ার্ড যুবদল নেতা সুমন বেপারি, শামীম আহম্মেদ, শরীফ হোসেন, শাওন মাঝি, আরিফুল ইসলাম, মোঃ রোমান, দ্বীপক কুমার, মুন্না মাদবর,মোঃ বিল্লাল হোসেন, মন্জুর,রবি মোঃ মান্নান, মোঃ রাব্বি, মোঃ ইমন, ১ নং ওয়ার্ডের গাজী মাসুম মজিব, ইব্রাহিম,২ নং ওয়ার্ডের ইব্রাহিম, ৩ নং ওয়ার্ডের সোহেল, ৪ নং ওয়ার্ডের সোহেল মাহমুদ ৫ নং ওয়ার্ডের জাকির মাসুদ ৬ নাং ওয়ার্ডের হানিফ বেপারী। ৭ নং ওয়ার্ড যুবদলের মানিক ৯ নং ওয়ার্ড যুবদলের সোহেল, নাদিম সহ প্রায় ৫ শতাধিক কর্মী উপস্থিতিতে প্রতি ওয়ার্ডের নেতৃবৃন্দের মধ্যে সদস্য ফরম বিতরণ করা হয়।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!