নারায়ণগঞ্জবুধবার , ১২ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সি আই ডি’র অভিযানে ডাকাত মাহফুজ আটক

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১২, ২০২০ ১২:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলা সি আইডি গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর জেলার উত্তর মতলবে একটি বিশেষ অভিযান চালিয়ে মাহফুজ ডাকাতকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে গ্রেফতারকৃত ডাকাতকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃকাউসার আলমের আদালতে প্রেরন করা হলে এবং গ্রেফতারকৃত ডাকাত মাহফুজ ডাকাতি,জলদস্যু, চাঁদাবাজি, মাদক ব্যবসা সহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িত থাকার কথা ১৬৪ ধারায় জবানবন্দীতে বিচারকের কাছে স্বীকার করে।

সোমবার  (১০ ফেব্রুয়ারি) সি আইডি এর ইন্সপেক্টর গাজী মিজানুর রহমান এর নেতৃত্বে ২০২০ সালের ৭ জানুয়ারির বন্দর থানার মামলা নং ৭ এর ৩৯৫/৩৯৭ ধারায় একটি মামলায় সি আইডি এর ইন্সপেক্টর বাবুল হোসেন,এস আই জিয়াউদ্দীন উজ্জল,এএসআই দীলিপ কুমার সহ সংগীয় ফোর্সের মাধ্যমে চাঁদপুর থেকে ডাকাত মাহফুজকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ডাকাত চাঁদপুরের উত্তর মতলবের সুগন্ধি এলাকার আব্দুল হামিদের ছেলে মাহফুজুর রহমান আদনান(২৮)।

ডাকাত গ্রেফতারের ব্যাপারে সি আইডি এর ইন্সপেক্টর গাজী মিজানুর রহমান সংবাদমাধ্যমকে জানায়, ৭/১/২০২০ তারিখের বন্দর থানার মামলা নং ৭, ৩৯৫/৩৯৭ ধারায় একটি মামলা সি এইডি এর কাছে হস্তান্তর করা হলে আমি সহ ইন্সপেক্টর বাবুল হোসেন,এস আই জিয়াউদ্দীন উজ্জল,এএসআই দীলিপ কুমার সহ সংগীয় মাধ্যমে আমরা

নারায়নগঞ্জ জেলা আই আইডি এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হারুন অর রশিদ স্যারের দিক নির্দেশনায় চাঁদপুর জেলার উত্তর মতলবে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাত মাহফুজুর রহমান ওরফে আদনানকে গ্রেফতার করি।  আজ বিকেলে নারায়নগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃকাউসার আলমের আদালতে তুললে আসামি মাহফুজুর রহমান আদনান ডাকাতি,জলদস্যু, মাদক ব্যবসা সহ সন্ত্রাসী বিভিন্ন কাজের সাথে সংযুক্ত  স্বীকার করে এবং একাধিক ডাকাতের নাম উল্লেখ করে ১৬৪ ধারা জবানবন্দী প্রদান করে।

তিনি আসামীর ব্যাপারে আরো বলেন,তারা ট্রলার যোগে নদী উপকূল এলাকায় সহ বসবাড়ীতে ডাকাতির কথা স্বীকার করে ।ডাকাত মাহফুজুর রহমানের নামে বিভিন্ন থানায় ১০/১৫ টি মামলা রয়েছে।আমরা অপরাপর পলাতক আসামীদের গ্রেতারের জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!