নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২০ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সেলিম ওসমানকে ফুলেল শুভেচ্ছা জানালেন নবনির্বাচিতরা

alokitonarayanganj
জুন ২০, ২০১৯ ১০:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের সাথে সৌজন্য সাক্ষাত করে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বন্দর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান বৃন্দরা।

বৃহস্পতিবার ২০ জুন বেলা সাড়ে ১২টায় ফতুল্লা দাপা ইদ্রাকপুরে এমপি সেলিম ওসমানের ব্যবসা প্রতিষ্ঠান উইজডম অ্যাটায়ার্স লিমিটেড এর কার্যালয়ে গিয়ে নবনির্বাচিতরা সৌজন্য সাক্ষাত করেন। এ সময় নব নির্বাচিত চেয়ারম্যান এম.এ রশিদ, ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, ও মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা ইসলাম শান্তা এমপি সেলিম ওসমান ও তাঁর সহ ধর্মিনী মিসেস নাসরিন ওসমানের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় এমপি সেলিম ওসমান নির্বাচিতদের অতীতের মত ভবিষ্যতেও দলমতের উর্ধে উঠে বন্দরের উন্নয়নে সম্মিলিত ভাবে কাজ করে যাওয়ার আহবান রাখেন।

এর আগে ১৮ জুন অনুষ্ঠিত বন্দর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে এম এ রশিদ, ভাইস চেয়ারম্যান পদে সানাউল্লাহ সানু, এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ছালিমা ইসলাম শান্তা বিজয়ী হওয়ায় তাদেরকে অভিনন্দন জ্ঞাপন করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!