নারায়ণগঞ্জবুধবার , ১৫ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে উপ- নির্বাচন: আ.লীগ প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৫, ২০২১ ৭:০৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসোনারগাঁ উপজেলা পরিষদে উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শামসুল ইসলাম ভূঁইয়ার মনোনয়ন পত্র যাচাই-বাছাই শেষে বৈধ ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৫ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মতিয়ুর রহমান।

জানা গেছে, গত ২২ জুলাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেনের মৃত্যু হলে পদটি শূন্য হয়। পরে ২ সেপ্টেম্বর চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ৭ অক্টোবর সেখানে ভোট গ্রহণ হওয়ার কথা ছিল।

সোনারগাঁ উপজেলা পরিষদের উপ নির্বাচনে মনোনয়ন পত্র সংগ্রহ করে ছিলেন ৫ জন। তবে সোমবার বিকালে ৫টা পর্যন্ত আওয়ামী লীগের প্রার্থী শামসুল ইসলাম ভুঁইয়া ছাড়া আর কেউ মনোনয়ন পত্র জমা দেননি।

উপজেলা পরিষদ উপ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মতিয়ুর রহমান জানান, উপজেলা পরিষদের উপ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শামসুল ইসলাম ভুঁইয়ার মনোনয়ন পত্র যাচাই-বাছাই শেষে বৈধ ঘোষণা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!