নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৭ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ১০২টি চায়না দুয়ারী জাল ধংস

Alokito Narayanganj24
অক্টোবর ৭, ২০২১ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: সোনারগাঁ মেঘনা নদীর তীরে অভিযান চালিয়ে প্রায় দেড় লাখ টাকা মূল্যের ১০২টি চায়না দুয়ারী জাল জব্দ করেছে উপজেলা মৎস্য অফিস।
বুধবার ( ৬ অক্টোবর) দুপুরে ঘেঁষা বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। পরে জালগুলো আগুনে পুড়িয়ে ধংস করা হয়।
সোনারগাঁ উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা জেসমীন আক্তার জানান, গোপন সংবাদের ভিত্তিতে মেঘনা নদীর তীরে অবস্থিত আনন্দবাজারের একটি দোকানে অভিযান চালানো হয়।
মৎস্য কর্মকর্তা জানান, এ সময় অভিযানের বিষয়টি টের পেয়ে দোকানদার দোকানে তালা দিয়ে পালিয়ে যায়। পরে দোকানের তালা ভেঙ্গে ব্যবহার নিষিদ্ধ চায়না দুয়ারী জাল জব্দ করা হয়।
তিনি আরও জানান, এই জাল মৎস্য সম্পদের জন্য খুবই ক্ষতিকর। পরে সকলের উপস্থিতিতে জব্দকৃত জালগুলো আগুনে পুড়িয়ে ধংস করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!