নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৪ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সৈয়দপুরে বার্ষিক তাফসীরুল কুরআন, দোয়া মাহফিল অনুষ্ঠিত

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৪, ২০১৯ ১০:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়নে পুরাতন সৈয়দপুরে যুব সমাজ ও এলাকাবাসীর উদ্যোগে ৪র্থ বার্ষিক তাফসীরুল কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৩ ফেব্রুয়ারী) বাদ এশা পুরাতন সৈয়দপুর বেপারী বাড়ি জামে মসজিদ সংলগ্ন বালুর মাঠে গোগনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুর হোসেন সওদাগর এর সভাপতিত্বে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত তাফসীরুল কুরআন ও দোয়া মাহফিলে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করেন ডিআইটি জামে মসজিদের খতিব ও পীর আলহাজ্ব হযরত মাওলানা আব্দুল আউয়াল।

বিশেষ বক্তা হিসেবে বয়ান করেন বেপারী বাড়ী জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি এহতেশামুল হক,মধ্য এলাকা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুর রব, সরদার বাড়ী জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা নাসির উদ্দিন, বাইতুস সালাত জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা সাইদুল হক, মদন বাড়ি জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা নুরুল আমিন, বাইতুল মামুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোশারফ, জান্নাতুল মাওয়া জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা শাহজাহান, হাজ্বী চান মিয়া মহল্লা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আলী আকবর প্রমুখ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নওশেদ আলী। মোঃ মাইনউদ্দিনের সার্বিক ব্যবস্থাপনায় উপস্থিত ছিলেন আবুল কাশেম, মিলন হোসেন, কামাল হোসেন, নুর মোহাম্মদসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

রাত ১২টায় আখেরী মোনাজাতের মাধ্যমে দেশ, জাতি ও কবরবাসীর রুহের মাগফেরাত কামনা করার মধ্য দিয়ে ওয়াজ মাহফিল শেষ হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!