নারায়ণগঞ্জশনিবার , ১০ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সৈয়দপুরে লম্পট গোলাম হোসেনের ধর্ষন চেষ্টা

Alokito Narayanganj24
নভেম্বর ১০, ২০১৮ ৯:১১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ সদর উপজেলা সৈয়দপুর পূবালী লবন ফ্যাক্টরীর সংলগ্ন জয়নাল মিয়ার বাড়ীর ভাড়াটিয়া গার্মেন্টস শ্রমিক কাদির হোসেনের (ছদ্মনাম) স্ত্রী মায়া বেগম নদী (ছদ্মনাম) কে ধর্ষনের চেষ্টা করেন গোলাম হোসেন। ভুক্তভোগী নারায়ণগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, (৭ নভেম্বর ২০১৮ইং) বুধবার সন্ধ্যা ৬.৩০ মিঃ এর সময় আমার স্বামী বাসায় না থাকা অবস্থায় ইট, বালু ব্যবসায়ী সৈয়দপুর বড়বাড়ী এলাকার মৃত মোঃ আলী সরদার এর পুত্র মোঃ গোলাম হোসেন (৪৫) আমার ঘরে প্রবেশ করে আমার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক আমাকে ধর্ষন করার চেষ্টা করে এবং স্পর্শ কাতর স্থানে হাত দেয়। আমি বিবাদী গোলাম হোসেনের এরূপ আচরনের প্রতিবাদ করিলে আমার পরনের স্যালোয়ারের-কামিজের কিছু অংশ টেনে ছিড়ে ফেলে এবং তার সাথে থাকা চাকু দিয়ে আমার হাতে আঘাত করে।

বিবাদী গোলাম হোসেন এ নিয়ে বাড়াবাড়ি করলে মারাত্বক ক্ষতি হবে হুমকি দেন। আমাকে সহ আমার ছেলে আব্দুল্লাহ (৪)কে প্রানে মারিয়া ফেলার হুমকি প্রদান করেন। আমি লম্পট ধর্ষনকারী গোলাম হোসেন কবল হইতে বাঁচার জন্য আত্মচিৎকার করিলে আমার আত্মীয়সহ আশপাশের লোকজন আগাইয়া আসলে টের পেয়ে ঘটনাস্থল হইতে দৌড়াইয়া পালাইয়া যায়।

এ ব্যাপারে সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এএসআই ইমরানকে তদন্ত করার দায়িত্ব দেয়া হয়েছে।

এলাকাবাসী জানান, এর আগে লম্পট গোলাম হোসেন এক পিঠা বিক্রেতাকে ধর্ষন করেছিল। লোকজন ধরে ঘটনা ধামাচাপা দিয়ে পার পেয়ে গিয়েছিল। পরবর্তীতে ঐ মহিলাকে এলাকা ছাড়া করেছিল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!