নারায়ণগঞ্জরবিবার , ১৫ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁওয়ে চোখে মরিচের গুড়া দিয়ে অট্রো ছিনতাই গ্রেপ্তার-২

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৫, ২০১৯ ৩:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:  নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রাসেল(২৫) ও ফয়সাল(২৫) নামের দুই অটোরিকশা ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১৫ সেস্টেম্বর)  সকালে সোনারগাঁও উপজেলার সাহাপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করেছে সোনারগাঁও থানা পুলিশ।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, গত ১১ সেপ্টেম্ব রাতে আড়াইজাহার থানাধীন আতাদী গ্রামের আবুল হোসেন এর ছেলে রুবেল(২২)অটোরিকশা নিয়ে আড়াইহাজার থানা মোড়ের সামনে অবস্থান করে। এসময় ৩ যুবক অটোরিকশাটি সোনারগাও উপজেলার নোয়াগাও এলাকায় আসবে বলে ৩শ’-টাকায় ভাড়া করে। অটোরিকশাটি নোয়াগাও উচ্চ বিদ্যালয়ের সামনে ব্রিজ এলাকায় পৌছানো অটোতে থাকা একজন বলে আমি ঐ বাড়ী থেকে পাওনা টাকা নিয়ে আসছি। কিছুক্ষন পর একটি ধারালো অস্ত্র ও পলিথিনের ব্যাগে করে মরিচের গুড়া নিয়ে আসে। পরে অস্ত্র দিয়ে অটোচালক রুবেল কে এলোপাথারী কুপিয়ে জখম করে এবং চোখে মরিচের গুড়া ছিটিয়ে রাস্তার পার্শ্বে ফেলে

অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। এঘটনায় রুবেলের পিতা আবুল হোসেন বাদী হয়ে সোনারগাঁও থানায় মামলা দায়ের করলে সোনারগাঁও উপজেলার সাহাপুর এলাকা থেকে রাসেল ও ফয়সালকে গ্রেফতার করা হয় এবং ছিনতাই হওয়া আটোরিকশাটি উদ্ধার করা হয়। অটো চালক রুবেল আড়াইহাজার উপজেলার আতাবদী গ্রামের আবুল হোসেনের ছেলে। ধৃত রাসেল সোনারগাঁও উপজেলার ছোট আলমদী গ্রামের মহাসিন মিয়ার ছেলে ও ফয়সাল মহজমপুর গ্রামের আব্দুল ওয়াদুল ভূইয়া ছেলে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!