নারায়ণগঞ্জমঙ্গলবার , ২২ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁওয়ে কাভার্ডভ্যানে সাড়ে ১১ হাজার ইয়াবাসহ আটক-২

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২২, ২০২০ ৭:৩২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের আষাঢ়িয়াচর এলাকায় অভিযান চালিয়ে ১১ হাজার ৫০০ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১১।

গতকাল সোমবার দিবাগত রাত (২২ সেপ্টেম্বর) দেড়টায় এ অভিযান পরিচালনা করা হয়। এসময় তাদের কাছ থেকে ইয়াবাসহ ২টি মোবাইল ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, মাইনউদ্দিন (৪০) ও মো. মাসুদ রানা (৩৩)।মঙ্গলবার বিকেলে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

র‍্যাব জানায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মাইনউদ্দিনের বাড়ি নরসিংদীর মাধবদী থানাধীন অনন্তরামপুর এলাকায় ও মো. মাসুদ রানার বাড়ি গাজীপুরের গাছা থানাধীন কুনিয়া বড়বাড়ি এলাকায়। গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন ধরে কাভার্ডভ্যানে ড্রাইভার ও হেলপার পেশার আড়ালে অভিনব কায়দায় ইয়াবা পাচার করে আসছিলেন।

জিজ্ঞাসাবাদে তারা আরও স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অবৈধভাবে কাভার্ড ভ্যানযোগে অভিনব কায়দায় ইয়াবা ট্যাবলেট কক্সবাজার থেকে নিয়ে এসে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা এবং এর আশপাশের এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছিলেন।আসামিদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে র‍্যাব।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!