নারায়ণগঞ্জসোমবার , ১৮ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ‘ডাকাত সন্দেহে’ গণপিটুনিতে নিহত ৪

Alokito Narayanganj24
মার্চ ১৮, ২০২৪ ৫:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সোনারগাঁ প্রতিনিধি: সোনারগাঁ উপজেলায় ‘ডাকাত সন্দেহে’ গ্রামবাসীর পিটুনিতে অন্তত ৪ জন মারা গেছেন। গুরুতর আহত একজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (১৮ মার্চ) ভোররাতে উপজেলার সাদিপুর ইউনিয়নের বাগরি গ্রামে এ ঘটনা ঘটে।

এ ছাড়াও, আহত অবস্থায় অপর একজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার নাম মোহাম্মদ আলী। তবে নিহতদের নাম-পরিচয় এখনো জানতে পারেনি পুলিশ।

জানা গেছে, বাগরি গ্রামের বাগরি বিলে কয়েকজন অপরিচিত ব্যক্তিকে দেখতে পান স্থানীয়রা। তাদের গতিবিধি দেখে ডাকাত বলে সন্দেহ করে। পরে স্থানীয় মসজিদের মাইকে ‌‘গ্রামে ডাকাত পড়েছে’ বলে ঘোষণা দিলে গ্রামবাসী বিলের সামনে জড়ো হন। তাদের ধাওয়ায় ওই ব্যক্তিরা বিলের পানিতে ঝাঁপিয়ে পড়েন। স্থানীয়রা তাদের মধ্যে পাঁচ জনকে ধরে পিটুনি দিলে তিন জন ঘটনাস্থলে মারা যান।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা বলেন, ‌গ্রামবাসীর ভাষ্য, রাতে একদল ডাকাত তাদের গ্রামে ঢোকে। পরে সবাই ডাকাতদের পিটুনি দেয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তিন জনের লাশ উদ্ধার করে। আহত একজনকে পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে। সে জানিয়েছে, তারা আট-দশ জন মিলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। রমজান মাস হওয়ায় গ্রামের লোকজন তখন জেগে ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!