নারায়ণগঞ্জরবিবার , ২৮ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

Alokito Narayanganj24
জানুয়ারি ২৮, ২০২৪ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

সোনারগাঁ প্রতিনিধিঃ সোনারগাঁয়ের নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সহ-সম্পাদক নজরুল ইসলামকে পিটিয়ে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামি মো. রানাকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১।

রোববার (২৮ জানুয়ারি) বিকেলে র‌্যাব-১১ এর এএসপি সনদ বড়ুয়া এক সংবাদ বিজ্ঞপিতে এ তথ্য জানান।

এর আগে শনিবার সোনারগাঁও থানাধীন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রানা সোনারগাঁয়ের মাঝের চর এলাকার সোহরাব মেম্বারের ছেলে।

র‌্যাব জানায়, সোনারগাঁয়ের নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সহ-সম্পাদক ও চর নোয়াগাঁও গ্রামের শফেদ আলী ভূঁইয়ার ছেলে নজরুল ইসলাম গত ২৫ জানুয়ারি বিকেলে রূপগঞ্জের ভূলতা-গাউছিয়া এলাকায় ব্যবসায়ের কাজে অটোরিকশা যোগে যাচ্ছিলেন। এ সময় নজরুল ইসলাম অটোরিকশা থেকে নেমে অন্য একটি গাড়ি করে গন্তব্যে যাওয়া চেষ্টাকালে অটোরিকশার লাইনম্যান জাকির হোসেন ও অটোচালক দায়েন ও ঘটনার শিকার রানার সঙ্গে তর্ক-বিতর্ক ও ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে তারা লাঠি দিয়ে ভিটটিমের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। তাদের সঙ্গে স্ট্যান্ডের অন্যান্য অটোচালকরা ভিকটিমকে কিল ঘুষি ও মারধর করে। তাদের পিটুনিতে ঘটনাস্থলে নজরুল ইসলাম অজ্ঞান হয়ে পড়লে তাকে আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনার পরদিন ২৬ জানুয়ারি নিহতের স্ত্রী আসমা আক্তার বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় অটোরিকশা স্ট্যান্ডের লাইনম্যান জাকির হোসেন, দায়েন ও রানাসহ সাতজনের নাম উল্লেখসহ আরও পাঁচজনকে অজ্ঞাত আসামি করা হয়। গ্রেপ্তার আসামিকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য সোনারগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!