নারায়ণগঞ্জবুধবার , ৩১ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ৩৫ অবৈধ স্থাপনা উচ্ছেদ

Alokito Narayanganj24
জানুয়ারি ৩১, ২০২৪ ৫:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সোনারগাঁ প্রতিনিধিঃ সোনারগাঁয়ে মেঘনা নদীর তীরে উচ্ছেদ অভিযান চালানোর সময় দুজনকে আটক করেছে করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় ৩৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) বিআইডব্লিউটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট তাছলিমা আক্তারের নেতৃত্বে এ অভিযান শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলে।

এর আগে চর কিশোরগঞ্জ ফেরিঘাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানের সময় অবৈধ দখলদারদের বাধা ও হামলার সম্মুখীন হন ভ্রাম্যমাণ আদালত। পরে রেস্টুরেন্ট মালিক-শ্রমিক ও এলাকাবাসী উত্তেজিত হয়ে অভিযানে হামলা চালিয়ে একটি ভেকু ভাঙচুর করে। এসময় কিছুক্ষণ উত্তেজনা বিরাজ করে। পরে পুলিশ গিয়ে দুজনকে আটক করলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এসময় বিআইডব্লিউটিএর মেঘনাঘাট নদী বন্দরের উপ-পরিচালক শরীফুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিতি ছিলো।

বিআইডব্লিউটিএর মেঘনা ঘাট নদী বন্দরের উপ-পরিচালক মো. শরিফুল ইসলাম জানান, হাইকোর্টের নির্দেশে এ উচ্ছেদ অভিযান চলমান থাকবে। নদীর চরকিশোরগঞ্জ ফেরিঘাট এলাকা থেকে সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার পর্যন্ত প্রায় দুই কিলোমিটার এলাকা পর্যন্ত ১০০টি অবৈধ স্থাপনা চিহ্নিত করে এ উচ্ছেদ অভিযান শুরু হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!