নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৫ এপ্রিল ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ের বিএনপির ৫ নেতাকর্মী কারাগারে

Alokito Narayanganj24
এপ্রিল ২৫, ২০২৩ ৫:২৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের ৫ নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জের একটি আদালতে সোনারগাঁ থানার একটি নাশকতার মামলায় (মামলা নং ৯ (১২) ২২) হাজিরা দিয়ে জামিনের আবেদন করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়।

৫ বিএনপি নেতা হলেন- সোনারগাঁ উপজেলা বিএনপির সহ-সভাপতি শফি মেম্বার, সোনারগাঁ উপজেলা যুবদলের আহ্বায়ক শহিদুর রহমান স্বপন,, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ও সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সালাউদ্দিন সালু, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক ও সোনারগাঁও উপজেলা ছাত্রদলের আহবায়ক জাকারিয়া ভূঁইয়া, সোনারগাঁও উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ফরহাদ শিকদার।

বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, জামিনের শুনানির পূর্ব নির্ধারিত তারিখে আজ তারা আদালতে হাজির হলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

এদিকে এজলাস থেকে বের হলে পুলিশ তাদের নিয়ে যাওয়ার সময় তারা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির ও সরকারের পদত্যাগের দাবিতে স্লোগান দেন।

জেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকন বলেন, মামলা একেবারে মিথ্যা ভিত্তির উপর দায়ের করা।

অবিলম্বে এসব মিথ্যা মামলা প্রত্যাহার ও নেতাকর্মীদের মুক্তি দাবি করছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!