নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৯ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

Alokito Narayanganj24
অক্টোবর ২৯, ২০১৯ ৫:২০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের কাঁচপুর নয়াবাড়ী এলাকায় অবস্থিত গ্রিনলাইন ওয়ার্কসপের সামনে থেকে এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে কাচঁপুর হাইওয়ে পুলিশ।

কাচঁপুর হাইওয়ে থানার সার্জেন্ট বাহারুল জানান, মঙ্গলবার (২৯ অক্টোবর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর নয়াবাড়ী গ্রিনলাইন ওয়ার্কসপের সামনে এক অজ্ঞাত যুবককে (৩৫) পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা ওই যুবককে মৃত বলে ঘোষণা দেয়। অজ্ঞাত ওই যুবকের পরনে গোলাপি রংয়ের ছাপা ফুলহাতা শার্ট এবং কালো রংয়ের প্যান্ট ছিল।

কাঁটপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন বলেন, অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অজ্ঞাত যুবকের আঙ্গুলের ছাপ নিয়ে নির্বাচন অফিসের সহায়তায় ডিজিটাল পদ্ধতিতে পরিচয় শনাক্ত করার চেষ্টা অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!