নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৮ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে অবৈধ মাছ শিকারিদের জরিমানা

Alokito Narayanganj24
নভেম্বর ২৮, ২০১৯ ১:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বিভিন্ন নদ-নদী দখল করে অবৈধ মাছ শিকারিদের ধরতে অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৭ নভেম্বর) দিনভর সোনারগাঁ উপজেলার বিভিন্ন নদ-নদীতে এ অভিযান চালানো হয়।

উপজেলা মৎস্য কর্মকর্তা মাহামুদা আক্তার জানান, উপজেলার মেঘনা নদী, ব্রহ্মপুত্র নদ ও আশপাশের শাখা নদে অবৈধভাবে বাঁশ ও গাছের ডাল ফেলে মৎস্য সম্পদ ও জীব বৈচিত্র্য ধ্বংস করছে একটি মহল। এমন অভিযোগে বুধবার দিনভর অভিযান পরিচালনা করা হয় এসব জায়গায়। এ সময় অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রকিবুর রহমান খান। আরও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হুসেইন, সোনারগাঁ থানা পুলিশ ও নৌ পুলিশ।

এ সময় সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হুসেইন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৩ জেলেকে ৪২ হাজার টাকা জরিমানা ও অবৈধ কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে দেন। মাছের ঝোপও ভেঙে দেওয়া হয় এ সময়।

এ দিকে, মাইকিং করে বাঁশ ও গাছের ডাল ফেলে যারা অবৈধভাবে মাছ শিকার করে আসছিল আগামী এক সপ্তাহের মধ্যে তাদের বাঁশ ও গাছের ডালপালা সরিয়ে নেওয়ার নির্দেশ দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!