নারায়ণগঞ্জমঙ্গলবার , ৮ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে এনজিওকর্মী হত্যা মামলার আসামি আটক

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৮, ২০২০ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এনজিওকর্মী হত্যা মামলার আসামিকে কুমিল্লা থেকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী।

এরআগে সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুরে কুমিল্লা জেলার মেঘনা থানার টিটিরচর এলাকায় অভিযান পরিচালনা করে এনজিও কর্মী হত্যা মামলার এজাহারনামীয় আসামি শারমিন আক্তারকে (২৩) গ্রেফতার করা হয়। শারমিন সোনারগাঁয়ের মিস্ত্রিপাড়ার হান্নানের স্ত্রী।

শারমিন আক্তারকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, মোছা. শারমিন আক্তার নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার বারদি ইউনিয়নের মিস্ত্রিপাড়া গ্রামের মো. শামসুদ্দিনের ছেলে মো. হান্নানের স্ত্রী। শারমিন এনজিও প্রতিষ্ঠান ব্যুরো বাংলাদেশ, বারদী শাখা থেকে ৫০ হাজার টাকা ঋণ নেন, যা সাপ্তাহিক ১ হাজার ২৫০ টাকা হারে পরিশোধ করার কথা।

গত ৬ সেপ্টেম্বর (রোববার) নিহত এনজিওকর্মী বারদী শাখার প্রোগ্রাম অর্গানাইজার মো. সাজিদুর রহমান পূর্বনির্ধারিত তারিখ অনুযায়ী কিস্তির টাকা আদায়ে বারদী ইউনিয়নের মিস্ত্রিপাড়া গ্রামের মো. শামসুদ্দিনের ছেলে হান্নানের বসত বাড়িতে যান। পরবর্তীতে সেখান থেকে এনজিওকর্মী সাজিদুর রহমানের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত এনজিওকর্মীর সহকর্মী বারদী শাখার ব্রাঞ্চ ম্যানেজার মো. শামীম মিয়া বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন।

গ্রেফতার আসামিকে সোনারগাঁ থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!