নারায়ণগঞ্জসোমবার , ২১ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

Alokito Narayanganj24
জানুয়ারি ২১, ২০১৯ ৩:০২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : সোনারগাঁও উপজেলার দুধঘাটা গ্রামে অপু মিয়া (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। মুমূর্ষু অবস্থায় তাকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নএ ঘটনায় আহত ওই পরীক্ষার্থীর চাচা নুরুল আমিন বাদী হয়ে রোববার রাতে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

থানায় দায়েরকৃত অভিযোগে চাচা নুরুল আমিন উল্লেখ করেন, উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা গ্রামে বসবসরত হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী মো. অপু মিয়ার সঙ্গে স্থানীয় দুর্গাপ্রসাদ গ্রামের খলিল মিয়ার ছেলে রায়হানের কয়েকদিন আগে তুচ্ছ ঘটনা নিয়ে তর্কবির্তক হয়। বিষয়টি এলাকার কয়েজন গণ্যমান্য ব্যক্তি অবগত হওয়ার পর তাদেরকে ডেকে এনে আবার মিমাংসাও করে দেন।

রোববার সকালে অপু মিয়া তাহেরপুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে গেলে রায়হান ও তার ২ জন সহযোগী অপুকে জোরপূর্বক স্কুলের ভেতর তুলে নিয়ে গিয়ে পরিকল্পিতভাবে মারধর শুরু করে। এক পর্যায়ে রায়হান তার হাতে থাকা ছুরি দিয়ে অপুকে কুপিয়ে মারাত্নক আহত করে।

এ সময় অপু মিয়ার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী মূমুর্ষু অবস্থায় অপুকে উদ্ধারের পর সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে ভর্তি করে।

সোনারগাঁও থানার ওসি মোঃ মোরশেদ আলম জানান, এ ব্যাপারে থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!