নারায়ণগঞ্জরবিবার , ১৭ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে কাভার্ডভ্যান ও মোটর সাইকেলের সংঘর্ষে নিহত ১

Alokito Narayanganj24
জানুয়ারি ১৭, ২০২১ ৮:০৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সোনারগাঁয়ে কাভার্ডভ্যান ও মোটর সাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।রবিবার (১৭ জানুয়ারি) সকালে এশিয়ান হাইওয়ের উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম সাগর মিয়া (৪০)। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

নিহত সাগর মিয়া ময়মনসিংহ জেলার নান্দাইল থানার কারারহাট গ্রামের মাহতাব মিয়ার ছেলে। তিনি সোনারগাঁয়ে মীরেরটেক এলাকায় ভাড়া থাকে।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার জামপুর ইউনিয়ন এশিয়ান হাইওয়ে বস্তল এলাকা দিয়ে রবিবার সকালে সাগর মিয়া তার ব্যবহৃত মোটর সাইকেলযোগে রূপগঞ্জে তার কর্মস্থলে যাচ্ছিলেন। এসময় রাস্তায় কুয়াশা থাকায় বিপরিত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সাথে তার মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী সাগর মিয়া রাস্তা থেকে মোটরসাইকেল নিয়ে ছিটকে সড়কের ঢালুতে পড়ে ঘটনাস্থলে নিহত হন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!