নারায়ণগঞ্জশুক্রবার , ১২ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে কাভার্ডভ্যানে ১৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার ২

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১২, ২০২১ ৬:৫৮ অপরাহ্ণ
Link Copied!

 আলোকিত নারায়ণগঞ্জঃসোনারগাঁ থেকে লবণভর্তি কাভার্ডভ্যান তল্লাশী করে ১৯ হাজার ১৫০ পিস ইয়াবাসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার আষাঢ়িয়ার চর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে চেকপোষ্ট স্থাপন করে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, মো. সুমন (২৬)। তিনি নারায়ণগঞ্জের সদর উপজেলার পাইকপাড়া এলাকার মো. আবতাব এর ছেলে। অপরজন মো. সেলিম (৫০)। তিনি একই উপজেলার তামুকপট্টি এলাকার মৃত মো. আলী আকবরের ছেলে।

র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় র‌্যাব। পরে একটি কাভার্ডভ্যান তল্লাসি চালিয়ে ১৯ হাজার ১৫০ পিসসহ তিনজনকে আটক করা হয়। এ সময় পাচারের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়।

তিনি আরও বলেন, কাভার্ডভ্যানের ভিতরে বিশেষ কৌশলে টিন কেটে পাচারকৃত ইয়াবাগুলো লুকানো ছিল। পরে তাদের দেখানো মতে লবণ সরিয়ে মেশিনের মাধ্যমে বডির টিন কেটে ১৯ হাজার ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃতদের থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!