নারায়ণগঞ্জশনিবার , ২৮ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে কাভার্ড ভ্যানে ফেন্সিডিলসহ গ্রেপ্তার-৩

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৮, ২০১৯ ১২:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে ২৪২ বোতল ফেনসিডিলসহ তিনজন মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার (২৭ ডিসেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া কর্মকর্তা আলেপ উদ্দিন এই তথ্য নিশ্চিত করেন।

এর আগে একই দিন ভোরে সোনারগাঁ উপজেলার বাড়ীমজলিস সাকিন এলাকাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চেকপোস্ট থেকে ফেনসিডিলসহ তাদের আটক করা হয়।

আটকরা হলো- কুমিল্লার চৌদ্দগ্রাম থানার নোয়াপাড়া এলাকার জামাল হোসেন (২৮), ভোলা সদর থানার ধনিয়া এলাকার মোস্তাফিজ (৩৮) ও বরগুনা জেলার তালতলী থানার মরান্দ্রা এলাকার মিজানুর রহমান (৩১)।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন জানান, চেকপোস্টে তল্লাশিকালে চট্টগ্রাম থেকে ঢাকাগামী পণ্যবোঝাই একটি কাভার্ড ভ্যান থেকে ২৪২ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ওই তিনজনকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা র‌্যাবকে জানায়, দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকাসহ আশপাশের জেলাগুলোতে মাদকদ্রব্য বিক্রি করে আসছিল তারা। ঘটনার দিনও তারা কাভার্ড ভ্যানের ভেতরে পণ্যের আড়ালে বিশেষ কায়দায় লুকিয়ে ফেনসিডিল পাচার করছিল।

এ ঘটনায় আটকদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও ওই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!