নারায়ণগঞ্জরবিবার , ৪ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার ৪

alokitonarayanganj
নভেম্বর ৪, ২০১৮ ১১:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে একটি ওয়ান শুটারগান, ৪ রাউন্ডগুলি, একটি রামদা, একটি ছোরাসহ সোহাগ (২২), সিরাজ (২৫), নুরুজ্জামান (২৬) ও শাওন (২৪) নামের ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে। ৩ নভেম্বর শনিবার রাতে মোগরাপাড়া চৌরাস্তা থেকে এদের গ্রেপ্তার করে সোনারগাঁও থানা পুলিশ।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক আব্দুল হক শিকদার জানান, গোপন সংবাদের ভিক্তিতে জানতে পারি মোগরাপাড়া চৌরাস্তা নোয়াব প্লাজার সামনে শনিবার দিবাগত রাত ৩ টায় একদল ডাকাত যানবাহনে ডাকাতির প্রস্তুতি নেয়। ঘটনাস্থলে গিয়ে অভিযান চালানোর সময় সোহাগ, সিরাজ, নুরুজ্জামানও শাওন নামের ৪ জনকে গ্রেপ্তার করা হয়। অন্যরা দৌড়ে পালিয়ে যায়। চারজনের কাছ থেকে একটি ওয়ান শুটারগান, ৪ রাউন্ড গুলি, একটি রামদা ও একটি ছোরা উদ্ধার করা হয়েছে। পলাতক ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। গ্রেপ্তারকৃতরা সোনারগাঁও থানার বিভিন্ন গ্রামে বসবাস করে। তাদের বিরুদ্ধে থানায় ডাকাতি ও ছিনতাই মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!