নারায়ণগঞ্জরবিবার , ৯ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেপ্তার

Alokito Narayanganj24
আগস্ট ৯, ২০২০ ৬:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা কাঁচপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও একটি ভ্যানসহ গ্রেপ্তার করা হয়েছে। কাঁচপুর এলাকার এস ইন্টারন্যাশনাল সিএনজি পাম্পের সামনে থেকে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ ডিবি পুলিশ। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

আটককৃত ডাকাতরা হলো ঝালকাঠি জেলার ১নং গাভা রামচন্দ্রপুর গ্রামের মৃত জাফর আলীর ছেলে ডাকাত সর্দার ইদ্রিস (৩৫), কুমিল্লা জেলার কলাকান্দি গ্রামের মোঃ জাকির হোসেনের ছেলে মো. রায়হান (২৮), নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার করণ সিঁড়ি গ্রামের আলমগীর মিয়ার ছেলে নাজমুল (৩১), জামালপুর জেলার বকশীগঞ্জ থানার সাধুরপাড়া গ্রামের মো. শিবের আলীর ছেলে মো. শামীম (২২) ও পঞ্চগড় জেলার কামার ভিটা গ্রামের আজগর আলীর ছেলে মো. আশিক বাবু (২৮)।

নারায়ণগঞ্জ ডিবি পুলিশের এস,আই মো. আ. হক সিকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের কাঁচপুর এলাকার এস ইন্টারন্যাশনাল সিএনজি পাম্পের সামনে অভিযান চালানো হয়। এসময় একটি পিকাপভ্যান তল্লাশি করে ডাকাত সর্দার ইদ্রিস সহ তার ৪ সহযোগীকে আটক করা হয়। এসময় তাদের গাড়ি তল্লাশি করে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র, রশি লোহার রড উদ্ধার করা হয়। তিনি আরো জানান, প্রাথমিক জিঞ্জেসাবাদে আটকৃতরা ডাকাতির কথা স্বীকার করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!