নারায়ণগঞ্জরবিবার , ৬ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ড্রেজার ব্যবসায়ীকে হত্যার চেষ্টা

Alokito Narayanganj24
অক্টোবর ৬, ২০১৯ ১:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: বোনের সামনে রিকশা থেকে নামিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ডালিম নামে এক ড্রেজার ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যাচেষ্টা করেছে সন্ত্রাসীরা।

আহত ড্রেজার ব্যবসায়ী যুবক ডালিম একই উপজেলার আবুল হোসেনের ছেলে।

শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার উদ্ভবগঞ্জ এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। পরে আহত ওই যুবককে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনার পর ওই যুবকের বাবা আবুল হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানায় দায়ের করা অভিযোগের ভিত্তিতে জানা যায়, মেঘনা উপজেলার চালিভাঙ্গা গ্রামের খেলু মিয়ার ছেলে আমানউল্লাহ ও তার কয়েকজন বন্ধু এক বছর আগে আবুল হোসেনের ছেলে ডালিমের বাড়ির পাশে মদ পান করে মাতলামি করছিল। ওই সময় ডালিম তাদের বাধা দিলে উভয়পক্ষের মধ্যে ঝগড়া-বিবাদ হয়। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে বিভিন্ন সময়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এরই জেরে শনিবার সন্ধ্যায় ডালিমকে কুপিয়ে ও পিটিয়ে হত্যাচেষ্টা করা হয়।

প্রত্যক্ষদর্শী ও আহত ডালিমের চাচাতো বোন মনিকা বেগম জানান, অসুস্থ স্বামী মিলন মিয়াকে নিয়ে ডালিমসহ শনিবার সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান তিনি। সেখানে স্বামীকে দেখানোর পর ডাক্তার কয়েকটি স্বাস্থ্য পরীক্ষা করাতে বলেন। পরে স্বাস্থ্য পরীক্ষা করানোর জন্য মোগরাপাড়া যাওয়ার পথে উদ্ভবগঞ্জ বাজারে আমানউল্লাহ ও আক্তার হোসেন ওরফে জাবেদ তাদের রিকশা থামায়। এ সময় তিনি তাদের কাছে মাফ চেয়ে রিকশা ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করেন। কিন্তু তার কোনো কথা না শুনেই চাচাতো ভাই ডালিমকে চাপাতি দিয়ে কুপিয়ে ও রড দিয়ে পিটিয়ে আহত করে। এক পর্যায়ে বাজারের লোকজন এগিয়ে আসলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্তরা।

এ দিকে, ঘটনার পর অভিযুক্ত সন্ত্রাসী আমানউল্লাহর মোবাইলের দোকানে তালা ঝুলিয়ে দেয় বিক্ষুব্ধ এলাকাবাসী।

ঘটনার সত্যতা স্বীকার করে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, ড্রেজার ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। এ সময় তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও উল্লেখ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!