নারায়ণগঞ্জমঙ্গলবার , ১২ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে তিন দিনব্যাপী সুন্নি মহাসমাবেশ সম্পন্ন

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১২, ২০১৯ ১১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : সোনারগাঁও তাহেরপুর ইসলামিয়া সিনিয়র আলিম মাদ্রাসার প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আলহাজ্ব হযরত মাওলানা এ কে এম হাবিব উল্লাহ রহমতুল্লাহি ও তার সুযোগ্য সাহেবজাদা মরহুম মুফতি এবিএম নুরুল হক রহমতুল্লাহি’র উপলক্ষে ১৭ তম পবিত্র ইসালে সওয়াব ও আজিমুশশান সুন্নি মহাসমাবেশ সমাবেশ পীরজাদা আলহাজ্ব হযরত মাওলানা আবদুল আজিজ আল হাবিব সাহেবের সদারতে সম্পন্ন হয়।

গতকাল সোমবার রাতে চরগোলদি নদীর পাড় বড় হুজুরের বাড়ি সংলগ্ন এ সুন্নি সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতি বছরের ন্যায় এ বছরও ৯, ১০ ও ১১ ফেব্রুয়ারি তিন দিন ব্যাপী সুন্নি মাহফিলের শেষ দিনে বিশেষ আকর্ষণ হিসেবে তাকরির এনেছিলেন আওলাদে রাসুল আল্লাহ ডঃ সৈয়দ শেখ জামাল মোহাম্মদ আকার সাকার আল হোসাইনী আল হাশেমী। ( বৈরুত, লেবানন) হুজুর কোরআন ও হাদিসের গুরুত্বপূর্ণ আলোচনা শেষে হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের পবিত্র চুল ও জুব্বা মোবারক প্রদর্শন করেন। পরে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত ও তবারক বিতরণ এর মাধ্যমে মাহফিলের কার্যক্রমের সমাপ্তি হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!