নারায়ণগঞ্জশনিবার , ২৯ অক্টোবর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে তিন হাজার পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার

Alokito Narayanganj24
অক্টোবর ২৯, ২০২২ ৫:২১ অপরাহ্ণ
Link Copied!

সোনারগাঁ প্রতিনিধিঃ সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের মালিপাড়া এলাকায় তিন হাজার ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারি হাসান ওরফে পল্টু মালিপাড়া গ্রামের হবি আহমেদের ছেলে।

পল্টু জামপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সামসুল আলমের আপন বোন জামাই বলে জানিয়েছেন এলাকাবাসী।

এ ঘটনায় তালতলা ফাঁড়ি পুলিশের উপ পরিদর্শক (এসআই) মো. মোশাররফ হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত মাদক কারবারিকে গত শুক্রবার সকালে আদালতে পাঠানো হয়।

জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের মালিপাড়া এলাকায় পুলিশের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (খ -অঞ্চল) শেখ বিল্লাল হোসেনের নেতৃত্বে তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ জাকির রাব্বানী, উপ পরিদর্শক (এসআই) মো. মোশাররফ হোসেন, সহকারী উপ পরিদর্শক (এএসআই) ইলিয়াস মিয়া বৃহস্পতিবার রাতে মালিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে।

এ সময় তিন হাজার ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি হাসান ওরফে পল্টুকে গ্রেফতার করে। এ ঘটনায় রাতে তালতলা ফাঁড়ি পুলিশের উপ পরিদর্শক (এসআই) মো. মোশাররফ হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত মাদক কারবারিকে শুক্রবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ জাকির রাব্বানী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ীকে তিন হাজার ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মো. আহসানউল্লাহ বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারির বিরুদ্ধে মামলা দায়েরের পর তাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!