নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১০ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে তেল চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১০, ২০২০ ১২:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের কাঁচপুর থেকে অভিনব কায়দায় তেল চোর চক্রের ৩ সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব।  এ সময় বিপুল পরিমাণ চোরাই তেল উদ্ধারসহ পিকআপ জব্দ করা হয়।গ্রেপ্তাররা হলেন- মো. তুষার সাউদ, মো. জাহাঙ্গীর আলম ও মো. শাহেদ শরিফ।

বুধবার (০৯ সেপ্টেম্বর) বিকেলে র‌্যাব-১১ থেকে জানানো হয়, দুপুরের দিকে সোনারগাঁ থানার কাঁচপুর শেনপাড়া লেগুনা স্ট্যান্ড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে বিশেষ কায়দায় চুরি করা ২টি ড্রামে ২৫০ লিটার চোরাই ডিজেল উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী জানান, কয়েকটি সংঘবদ্ধ সক্রিয় চোর চক্র দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক, কাভার্ড ভ্যান থেকে জ্বালানি তেল চুরি করে আসছে। দূরপাল্লার ভারী যানবাহনগুলো রাতে চলাচলের সময় চালকরা ক্লান্ত হয়ে রাস্তার পাশে পার্কিং করে বিশ্রাম নিলে বা ঘুমিয়ে গেলে সেই সুযোগ কাজে লাগিয়ে চালক ও সহযোগীদের অগোচরে তারা গাড়ি থেকে তেল চুরি করে। এতে যানবাহনগুলো কিছুদূর যেতেই জ্বালানির অভাবে রাস্তার মধ্যে বন্ধ হয়ে যায়।

ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে র‌্যাবের একটি অভিযানিক দল ঘটনার সত্যতা পেয়ে একটি চোর চক্রের ওপর বেশ কয়েক দিন নজরদারি করে এই তিনজনকে গ্রেপ্তার করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!